কলকাতা: যেখানে বেশিরভাগ নায়িকারাই কান-এর রেড কার্পেটে তাঁদের সাজকে গোপন রাখাই দস্তুর বলে মনে করেন, সেখানে এক্কেবারে অন্য রাস্তায় হাঁটেন বলি-নায়িকা ঊর্বশী রাউতেলা (Urvashi Rautela)। ঐশ্বর্য্য রাই বচ্চন (Aishwariya Rai Bacchan) থেকে শুরু করে অন্যান্য ভারতীয় অভিনেতা অভিনেত্রীরা সঙ্গে সঙ্গে তাঁদের 'কান ফিল্ম ফেস্টিভ্যালের' (Cannes Film Festival 2024) লুকের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নেন না। সাধারণত আন্তর্জাতিক সংবাদ সংস্থাগুলিই প্রকাশ্যে আনে অভিনেতা অভিনেত্রীর রেড কার্পেটের লুক। তবে এইদিক থেকে এক্কেবারে অন্য রাস্তায় হাঁটের ঊর্বশী রাউতেলা। অনুরাগীদের জন্য তিনি নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে শেয়ার করে নিতে থাকেন ফ্রেঞ্চ রিভেরিয়ার টুকরো টুকরো ছবি। বাদ গেল না এই বছরও। কখনও লাল, কখনও গোলাপি পোশাকে তাক লাগিয়ে দিলেন ঊর্বশী রাউতেলা। 


কানে সাধারণত ২ দিন রেড কার্পেটে হাঁটতে দেখা যায় অভিনেত্রীদের। এই ২ দিনই তাঁদের পোশাক নিয়ে বেশ ভিন্ন ভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করেন অভিনেত্রীরা। প্রত্যেকবারই কানের মঞ্চে প্রশংসা কুড়োন ঊর্বশী। এবারেও বাদ গেল না সেই ট্রেন্ড। প্রথমদিনে গোলাপি ডিপনেক পোশাকে তাক লাগান ঊর্বশী। দু'হাত ঢাকা গোলাপি নেটের গ্লাভসে, মাথায় পাথরখচিত হেডসেট আর মানানসই মেকআপে তাক লাগালেন উর্বশী। তাঁর গাউনের সঙ্গে ছিল নেটের ঝালর, মুক্তর গয়নায় যে চোখ ফেরানো যাচ্ছে না ঊর্বশীর থেকে। ঊর্বশীর এই পোশাকটি তৈরি করেছিলেন, তারকা ডিজাইনার খালেদ ও মারওয়ান।


দ্বিতীয় দিনের জন্য ঊর্বশী বেছেছিলেন লাল রং। ন্যুড বেসের ওপর লাল সিক্যুইনের কাজই ছিল এই পোশাকের বিশেষত্ব। লাল সিক্যুইনের গাউনের বিশেষত্ব ছিল এই গাউনের হাতা। বিলাসবহুল সার্টিন ভলিউমিনাস হাতাই ছিল এই পোশাকের অন্যতম আকর্ষণ। এতে বাজিমাৎ করেছেন উর্বশী। স্মোকি আই, চুলের অগোছালো কার্ল ও ন্যুড ক্লাচ ও স্টিলেটোতে তাক লাগিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বেশ প্রশংসিত হয়েছে এই ছবি। 


 






 


 






আরও পড়ুন: Chiranjeet Chakraborty: মিঠুনের সঙ্গে আমার বন্ধুত্বের মধ্যে রাজনীতি নেই, তবে ওকে নিয়ে সিনেমা করব না